বিয়ের খবর জানি, তাঁর জন্য শুভকামনা : ফাহাদ। - ✔

বিয়ের খবর জানি, তাঁর জন্য শুভকামনা : ফাহাদ।

0

প্রথম স্বামী ও মেয়ের সঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা। ছবি : সংগৃহীত

বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে ফের বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। এই খবর নায়িকা জানিয়েছেন দুই মাস পর।

তবে পূর্ণিমার এই বিয়ের খবর আগে থেকেই জানেন বলে জানিয়েছেন পূর্ণিমার প্রথম স্বামী আহমেদ জামাল ফাহাদ। অন্তর্জালে বিয়ের খবর নিয়ে বিরক্ত না করার অনুরোধ জানিয়েছে তিনি যেমনটা লিখেছেন, সব ঠিক আছে। এমনটা মানুষের জীবনে ঘটে; এই খবর (বিয়ের) আমি জানি। তাঁর জন্য শুভ কামনা। আমার মেয়েকে প্রার্থনায় রাখবেন।

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, তিন বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। ২৭ মে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

আশফাকুর রহমান রবিনের সঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা।

জানা গেছে, পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন, পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বিয়ের পর তাঁরা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদ নামের একজনকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তাঁর মেয়ের নাম আরশিয়া উমাইজা।