৫০ বছর পুরোনো NCC কার্ড শেয়ার করে আবেগাপ্লুত হলেন অভিনেতা, মাত্র ১৫ শতাংশ মানুষ পারছে চিনতে। - ✔

৫০ বছর পুরোনো NCC কার্ড শেয়ার করে আবেগাপ্লুত হলেন অভিনেতা, মাত্র ১৫ শতাংশ মানুষ পারছে চিনতে।

0

অনুপম খেরকে (Anupam Kher) কে না চেনে। ৯০ এর দশক থেকেই নানা রকম ক্যারেক্টারে ছবি করে সকলের মনে জায়গা করে নেন তিনি। প্রধানত হিন্দি ছবিতে কাজ করার সুবাদে তিনি আন্তর্জাতিক ছবি করেছিলেন। তার জন্ম হয়েছিল ১৯৫৫ এর ৭ মার্চ। বলিউড জগতে তিনি এখন জনপ্রিয় একজন অভিনেতা। তিনি তার কেরিয়ারে অনেক ছবি উপহার দিয়েছেন।

Anupam Kher

সম্প্রতি কু-তে দুটি ছবি শেয়ার করেছেন তিনি, আসলে এটি একটি ছবি নয়, একটি পরিচয়পত্র। আনতার এনসিসির (NCC) একটি ছবি শেয়ার করে অভিনেতা বলেছেন, “আমি এনসিসি (NCC) দিবসের শুভেচ্ছা জানাতে এক দিন দেরি করেছি, তবে আমি এই সত্যটি শেয়ার করতে চাই।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকা অভিনেতাদের মধ্যে তিনি একজন। অনুপম খের (Anupam Kher) সম্প্রতি কু-তে একটি খুব স্মরণীয় এবং সুন্দর ছবি শেয়ার করেছেন। কমেন্ট শেয়ার করা মাত্রই ভক্তদের তীক্ষ্ণ মন্তব্য দেখা যায়। এই দুটি ছবি শেয়ার করে অনুপম (Anupam Kher) লিখেছেন – “আমি এনসিসি (NCC) দিবসের শুভেচ্ছা জানাতে এক দিন দেরি করেছি, তবে আমি এই সত্যটি শেয়ার করতে চাই যে আমার প্রথম আইডি কার্ড ছিল ১৬-১২-১৯৭১ তারিখে।”

“এটি আমার অফিস ডেস্কে একমাত্র ফ্রেম করা ছবি।”
এই ছবি নিয়ে ভক্তদের প্রচুর প্রতিক্রিয়া আসছে। কেউ কেউ অভিনেতাকে চিনতে পারছেন না। একই সঙ্গে তার ভক্তরাও তার প্রশংসা করছেন। অনুপম খেরের (Anupam Kher) চলচ্চিত্র ক্যারিয়ারের কথা বলতে গেলে, তিনি ৫০০ টিরও বেশি চলচ্চিত্র করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার বিশেষ তৎপরতা দেখা যায়। যেখানে তিনি সরকারের নীতির পাশাপাশি বলিউড, হলিউড এবং বর্তমান মতামত সম্পর্কে তার মতামত দেন।